তথ্য কমিশনের নতুন সাইটে আপডেট দেখুন

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা

আর্কাইভ সিআইসি'র নৈতিকতা ও সুস্থধারাভিত্তিক বিনোদন মাধ্যম নির্মাণের আহ্বান
হোম আর্কাইভ সিআইসি'র নৈতিকতা ও সুস্থধারাভিত্তিক বিনোদন মাধ্যম নির্মাণের আহ্বান
সিআইসি'র নৈতিকতা ও সুস্থধারাভিত্তিক বিনোদন মাধ্যম নির্মাণের আহ্বান পিডিএফ  Array প্রিন্ট Array  ইমেইল
ব্যবহারকারীর দেয়া রেটিং: / 0
খারাপউত্তম 

ঢাকা, ১২ মে-২০১৪: প্রধান তথ্য কমিশনার মোহাম্মদ ফারুক সমাজের বেআইনী ও অনৈতিক অপকর্ম দূরীকরণের ওপর গুরুত্বারোপ করে নাটক-সিনেমা নির্মাতাদের নৈতিকতা ও সুস্থধারাভিত্তিক বিনোদন মাধ্যম নির্মাণের আহ্বান জানান। তিনি বলেন, দেশের মানুষ বিশেষতঃ বিপথগামী যুবশ্রেণীকে সঠিক পথে আনতে এবং মাদকাসক্তিসহ সকল অসামাজিক কর্ম প্রতিরোধ করতে মিডিয়ার সাথে জড়িত সবার বিরাট ভূমিকা রয়েছে।

তিনি ১২ মে সোমবার মিরপুরের ইয়ানতাই চাইনিজ রেস্টুরেন্টে ১৩ পর্বের ধারাবাহিক নাটক ''চৈত্রদুপুর'' এর মহরৎ অনুষ্ঠানে বক্তৃতাকালে একথা বলেন।

মোহাম্মদ ফারুক দেশের দুর্নীতিরোধ, প্রশাসনে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করতে জারিকৃত ''তথ্য অধিকার আইন-২০০৯'' এ জনগণের ক্ষমতায়নের কথা উল্লেখ করে বলেন- এ আইনের ব্যাপক-প্রচার-প্রসারে মিডিয়াও এগিয়ে আসতে পারে। তিনি সিনেমা-নাটক শুরুর আগে বা পরে তথ্য অধিকারের শ্লোগান প্রচারের জন্য সংশ্লিষ্টদের কাছে অনুরোধ জানান।

ধারাবাহিক নাটকের লেখক তার নাটকে এর প্রতিফলন ঘটানোরও আশ্বাস দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাবেক প্রধান বিচারপতি তোফাজ্জল হোসেন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা, অভিনেতা মজিবর রহমান দিলু, নাট্যকার আলী আজম বাবলা, নাট্যপরিচালক বশির আহমদ বক্তৃতা করেন।

অনুষ্ঠানে দেশের মিডিয়াজগতের প্রথিতযশা কলাকুশলী, শিল্পী, সংগীতশিল্পীসহ গণ্যমান্য ব্যক্তি উপস্থিত থেকে মহরৎ অনুষ্ঠান উপভোগ করেন।

 

 

এই মুহূর্তে ভিজিটর

আমাদের সাথে আছে 86 অতিথি অনলাইন