তথ্য কমিশনের নতুন সাইটে আপডেট দেখুন
হোম আর্কাইভ প্রধানমন্ত্রীর কাছে তথ্য কমিশনের বার্ষিক রিপোর্ট-২০১৩ পেশ
প্রধানমন্ত্রীর কাছে তথ্য কমিশনের বার্ষিক রিপোর্ট-২০১৩ পেশ
প্রধান তথ্য কমিশনার মোহাম্মদ ফারুক এর নেতৃত্বে দু'সদস্যের তথ্য কমিশনের প্রতিনিধিদল ০৯ জুলাই বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ২০১৩ সালের বার্ষিক প্রতিবেদন আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন। 

প্রধানমন্ত্রী তথ্য কমিশনের কার্যক্রমসম্পর্কে অবহিত হন এবং তথ্য অধিকার আইন বাস্তবায়নের অগ্রগতির কথা জেনে সন্তোষপ্রকাশ করেন। তিনি তার সরকারের আমলে পাশ ও কার্যকর হওয়া এ আইনের মাধ্যমে দেশের সর্বত্র স্বচ্ছতা, জবাবদিহিতাবৃদ্ধি এবং দুর্নীতিরোধে সবার সহযোগিতা কামনা করেন। 

প্রতিনিধিদলের অপর সদস্য হলেন-তথ্য কমিশনের সচিব মোঃ ফরহাদ হোসেন। 

এসময় প্রধানমন্ত্রীর প্রেসসচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Photo: প্রধান তথ্য কমিশনার মোহাম্মদ ফারুক এর নেতৃত্বে দু'সদস্যের তথ্য কমিশনের প্রতিনিধিদল ০৯ জুলাই বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ২০১৩ সালের বার্ষিক প্রতিবেদন আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।   প্রধানমন্ত্রী তথ্য কমিশনের কার্যক্রমসম্পর্কে অবহিত  হন এবং তথ্য অধিকার আইন বাস্তবায়নের অগ্রগতির কথা জেনে সন্তোষপ্রকাশ করেন। তিনি তার সরকারের আমলে পাশ ও কার্যকর হওয়া এ আইনের মাধ্যমে দেশের সর্বত্র স্বচ্ছতা, জবাবদিহিতাবৃদ্ধি এবং দুর্নীতিরোধে সবার সহযোগিতা কামনা করেন।       প্রতিনিধিদলের অপর সদস্য হলেন-তথ্য কমিশনের সচিব মোঃ ফরহাদ হোসেন।   এসময় প্রধানমন্ত্রীর প্রেসসচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
 

এই মুহূর্তে ভিজিটর

আমাদের সাথে আছে 76 অতিথি অনলাইন