তথ্য কমিশনের নতুন সাইটে আপডেট দেখুন

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা

আর্কাইভ তথ্য কমিশন ট্রাইবুনালের নির্দেশ অমান্য করায় বিআইডব্লিউটিসি’র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার দু’হাজার টাকা জরিমানা
হোম আর্কাইভ তথ্য কমিশন ট্রাইবুনালের নির্দেশ অমান্য করায় বিআইডব্লিউটিসি’র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার দু’হাজার টাকা জরিমানা
তথ্য কমিশন ট্রাইবুনালের নির্দেশ অমান্য করায় বিআইডব্লিউটিসি’র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার দু’হাজার টাকা জরিমানা


উল্লেখ্য যে, অভিযোগকারী তারিকুল ইসলাম লিংকনকে ২৪/০৭/২০১৪ তারিখের মধ্যে তার প্রার্থিত তথ্য দিতে তথ্য কমিশন ১৫/০৭/২০১৪ তারিখের শুনানীতে বিআইডব্লিউটিসির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন। কিন্তু সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিযোগকারীকে যথাসময়ে নির্দেশিত তথ্যপ্রদান না করায় ট্রাইব্যুনাল তথ্য অধিকার আইন-২০০৯ এর ধারা-২৭ মোতাবেক এ জরিমানার দণ্ডাদেশ দেয়।

কমিশন আজ ১২টি অভিযোগের মধ্যে মোট ৬টির তাৎক্ষণিক নিষ্পত্তি করে এবং আগামী ২০ অক্টোবরে বাকি ৬টি অভিযোগশুনানীর দিন ধার্য করে। 

জরিমানার ভিত্তিতে নিষ্পত্তিকৃত অভিযোগছাড়াও অপর ৫টি নিষ্পত্তিকৃত অভিযোগ হচ্ছে- ঢাকার কুতুব উদ্দিন বনাম প্রধানমন্ত্রীর কার্যালয়, মৌলভীবাজারের আব্দুল করিম বনাম কুলাউড়া উপজেলার ৫নং ইউনিয়ন পরিষদ, ঢাকার মতিউর রহমান বনাম বাংলাদেশ প্রাণীসম্পদ গবেষণা ইন্সটিটিউট (বিএলআরআই) সাভার, কক্সবাজারের বাপ্পী বড়ুয়া বনাম কক্সবাজার এর রুমালিয়া ছড়ার সূর্যের হাসি ক্লিনিক এবং কিশোরগঞ্জের আব্দুল হাকিম বনাম কিশোরগঞ্জের সহকারী ভূমি কমিশনার ।
LikeLike ·  · 
 

এই মুহূর্তে ভিজিটর

আমাদের সাথে আছে 88 অতিথি অনলাইন