তথ্য কমিশনের নতুন সাইটে আপডেট দেখুন
হোম আর্কাইভ তথ্য কমিশনে গত তিনদিনের(১৮-২০, এপ্রিল) মোট ৩২ টি শুনানী
তথ্য কমিশনে গত তিনদিনের(১৮-২০, এপ্রিল) মোট ৩২ টি শুনানী
There are no translations available.

তথ্য অধিকার আইনে ১৮ থেকে ২০ এপ্রিল, ২০১৬ তারিখের শুনানীঅন্তে মোট ৩২ টি অভিযোগের মধ্যে ১৬ টি অভিযোগের তাৎক্ষনিক নিষ্পত্তি করা হয় এবং ১৪ টি অভিযোগের পরবর্তী শুনানীর তারিখ নির্ধারণ করা হয়েছে। দুটি অভিযোগ স্থগিত রাখা হয়।

নিষ্পত্তিকৃত অভিযোগ গুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব, জাতীয় মানবাধিকার কমিশনের পরিচালক, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনের উপসচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব, জাতীয় গৃহসংস্থান কর্তৃপক্ষের পরিচালক, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার, সিরাজগঞ্জের চৌহালী উপজেলা নির্বাহী অফিসার, তথ্য কমিশনের সহকারী পরিচালক, কুষ্টিয়ার কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার, ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার, টঙ্গী রাজস্ব সার্কেল এর সহকারী কমিশনার (ভূমি), তেজগাঁও উন্নয়ন সার্কেল এর থানা সার্কেল কৃষি অফিসার, সিরাজগঞ্জের ধানগড়া ইউনিয়ন পরিষদ সচিবের বিরুদ্ধে আনিত অভিযোগ। শুনানীতে আবেদন কারীদের প্রার্থিত তথ্য নির্দিষ্ট সময়ের মধ্যে প্রদানের নির্দেশ দেওয়া হয়।

অন্য দিকে আইন ও বিচার বিভাগের প্রোগ্রামার, নিবন্ধন পরিদপ্তরের মহাপরিদর্শক, চট্টগ্রামের লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জনসংযোগ কর্মকর্তা, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট, জনতা ব্যাংক লিমিটেড (প্রধান কার্যালয়) এর উপ-মহাব্যবস্থাপক প্রমুখের বিরুদ্ধে আনিত অভিযোগের শুনানীর জন্য পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়।

শুনানীতে অংশ নেন প্রধান তথ্য কমিশনার অধ্যাপক ড. মোঃ গোলাম রহমান, তথ্য কমিশনার জনাব নেপাল চন্দ্র সরকার এবং তথ্য কমিশনার অধ্যাপক ড. খুরশীদা বেগম সাঈদ।

লিটন কুমার প্রামানিক

জনসংযোগ কর্মকর্তা

তথ্য কমিশন

ফোন-৯১৩৭৩৩২

E-mail: এই ইমেইল ঠিকানা স্পামবট থেকে রক্ষা করা হচ্ছে।এটি দেখতে হলে আপনাকে JavaScript সক্রিয় করতে হবে।

 

 

 

এই মুহূর্তে ভিজিটর

আমাদের সাথে আছে 50 অতিথি অনলাইন